আমার আমি


আমার আমি
আমার আমি
আমি : সারোয়ার হুসাইন ।
পিতা : আব্দুল মান্নান ।
মাতা : লুৎফুন নাহার ।
জন্ম তারিখ : ৫ মার্চ ।
লেখাপড়া : স্কুল- পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ।
: কলেজ- মুন্সিগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট, মিরকাদিম,মুন্সিগঞ্জ।
বর্তমান অবস্থা : Raynux.com এর Edurax এ Asst. Support Engineer হিসেবে চাকরি ।
স্থায়ী ঠিকানা : অলহরি বাদামিয়া, ত্রিশাল, ময়মনসিংহ ।
বর্তমান ঠিকানা : ঢাকা ।
রক্তের গ্রুপ : বি+ (B+) ।
বৈবাহিক অবস্থা : অবিবাহিত ।
ধর্ম : ইসলাম ।
খেলাধুলা : দাবা, ফুটবল ও ক্রিকেট খেলা দেখতে + খেলতে ।
যোগাযোগ : ই-মেইল-ravenous18@yahoo.com ।
: মোবাইল- +88-191-816-8451 ।
————————————————————————–
জীবনের লক্ষ্য : মানুষের মাঝে বেঁচে থাকা ।
ভাল লাগে : সুন্দর কিছু দেখলে ।
খারাপ লাগে : যখন কেউ কথা দেবার পরও কথা রাখেনা ।
আনান্দ পাই : অপরের সুখ দেখলে ।
কষ্ট পাই : অবাঞ্চিত কথাতে ।
শ্রদ্ধা করি : বড়দের কে ।
ঘৃণা করি : মিথ্যাকে ।
পছন্দ করি : সাহায্য করতে ।
অপছন্দ করি : করুনা করা ।
পছন্দের বিষয় : ওয়েব ব্রাওজিং ।
অপছন্দের বিষয় : নিন্দা করা ।
সমস্যা : অতিরিক্ত আত্মবিশ্বাস ।
গর্ব করি : আমার পরিবার ও বাংলাদেশকে নিয়ে ।
অবসর কাটে : গান শুনে এবং কম্পিউটার নিয়ে ।
প্রিয় ব্যাক্তি : আমার বাবা ।
প্রিয় ব্যাক্তিত্ব : মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ।
প্রিয় সময় : সবাই মিলে রাতে আড্ডা দেওয়া ।
চেষ্টা করছি : সৎ ভাবে বেঁচে থাকতে ।

About Sarwaria

All Time RaveNous S _is for self respect,a solid score here. A_is for able, for you surely are. R_is for romp, you know how to have fun! W_is for warmth, the glow of your friendship. A_is for advantage, for you are blessed with many. R_is for rational, the way you think.
This entry was posted in আমাদের বাড়ি, Communication, Education, Entertainment, Helth, Life Style & Community, Our Village, People and tagged , , , , , , , . Bookmark the permalink.

Leave a comment